আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

সাভারে আচরণ বিধি লঙ্ঘন করে আ. লীগের বিদ্রোহী প্রার্থীর গণভোজ

নিজস্ব প্রতিবেদক :

সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে আওয়ামী লীগের বিদ্রোহী ও ইউপি চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মোল্লা গণজমায়েত ও গণভোজের আয়োজন করেছে।

রবিবার রাতে বনগাঁও ইউনিয়নের বেড়াইদ এলাকায় ইউসুফ মেম্বারের বাড়িতে এ গণভোজের আয়োজন করা হয়।

জানা গেছে, এদিন রাতে বনগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইউসুফ মেম্বারের বাড়িতে চার পাতিল খিচুড়ি রান্না করে প্রায় চার শতাধীক মানুষের জন্য গণভোজের আয়োজন করে আওয়ামী লীগের বিদ্রোহী ও মোটরসাইকেল মার্কার ইউপি চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মোল্লা।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ ঘটনাস্থলে পৌঁছে এক পাতিল খিচুড়ি জব্দ করে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মোল্লা বলেন, আমি বেড়াইদ এলাকায় পথসভা করেছি। তবে গণভোজের বিষয়ে প্রশ্ন করলে তিনি অস্বীকার করেন।

জানতে চাইলে উপজেলার বনগাঁও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে পাঠিয়েছিলাম।

সেখান থেকে এক পাতিল খিচুড়ি জব্দ করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য আগামী ৫ জানুয়ারী ৫ম ধাপে সাভারের ১১ টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ